মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ডুংরিয়া হাইস্কুল এন্ড কলেজের নবীন বরণ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন

ডুংরিয়া হাইস্কুল এন্ড কলেজের নবীন বরণ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন

স্টাফ রিপোর্টার :: “ভোরের আকাশে ঊষা যেমন রক্তিম লাল,
তেমনি স্নিগ্ধ রঙিন হোক তুমাদের সূচনাকাল” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ঝাকজমক পূর্ণ আয়োজনের মধ্য দিয়ে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী ডুংরিয়া হাইস্কুল কলেজের নবীন বরণ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১ ঘটিকায় ডুংরিয়া হাইস্কুল এন্ড কলেজের হলরুমে এ নবীন বরণ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করেন অতিথিবৃন্দ ও দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থীরা।

ডুংরিয়া হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল মোনায়েম এর সভাপতিত্বে ও দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী সাইদ মহসিন ও নুসরাত জাহান ইমার যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও ডুংরিয়া হাইস্কুল এন্ড কলেজ পরিচালনা কমিটির সভাপতি বাবু দিলিপ কুমার তালুকদার,বিশেষ অতিথির বক্তব্য রাখেন,ডুংরিয়া হাইস্কুল এন্ড কলেজের ম্যানেজিং কমিটির সদস্য হাজী আব্দুল ওয়াদুদ,রিপন মিয়া,ডুংরিয়া হাইস্কুল এন্ড কলেজের স্কুল শাখার সহকারী শিক্ষক ও উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মাওলানা নিজাম উদ্দিন,সহকারী শিক্ষক পরেশ চক্রবর্তী, আবু সুফিয়ান,উমর আলী,অধীন চন্দ্র দাস,বিদ্যুৎ দাস।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন,ডুংরিয়া হাইস্কুল এন্ড কলেজের কলেজ শাখার ইংরেজি বিভাগের প্রভাষক সাবিরুজ্জামান সুমন,ইতিহাস বিভাগের প্রভাষক ফয়সল আহমেদ,সাংবাদিক ছায়াদ হোসেন সবুজ, দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন, সানজিদা বেগম ও তানভীর আহমেদ,নবীন শিক্ষার্থীর পক্ষে বক্তব্য রাখেন,সুমা বেগম।

এসময় উপস্থিত ছিলেন,ডুংরিয়া হাইস্কুল এন্ড কলেজের বাংলা বিভাগের প্রভাষক মতিউর রহমান,পৌরনীতি ও সুশাসন বিভাগের প্রভাষক ছাদিকুর রহমান তারেখ, অর্থনীতি বিভাগের প্রভাষক মফরে বিন রশিদ,সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক রিংকু আচ্যার্য।দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক শাহ দুলাল,স্কুল ও কলেজ শাখার শিক্ষার্থীবৃন্দ প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরান তেকে তিলাওয়াত করেন দ্বাদশ শ্রেণীর ছাত্রী হাবিবা বেগম ও গীতাপাঠ করেন দ্বাদশ শ্রেণীর ছাত্রী চুমকি দাস।

উল্লেখ যে,অনুষ্ঠানের পরবর্তীতে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।এতে গান পরিবেশন করেন অনেক গুনী শিল্পী।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com